বিদেশ থেকে টাকা পাঠানোর দ্রুততম মাধ্যম কোনটি

ছেলেদের লাইফ স্টাইল

আপনার অনেকে বিদেশ থেকে টাকা পাঠানোর দ্রুততম মাধ্যম কোনটি জানতে চান। বিদেশ থেকে দেশে কিংবা দেশ থেকে বিদেশে টাকা লেনদেন কারি প্রবাসী ও ফ্রিল্যান্সার সকল শ্রেণীর মানুষের জন্য সুখবর, আমি আপনাদের কাছে উপস্থাপন করব, টাকা পাঠানোর সেরা মাধ্যম (taptap sent) (১) সঠিক ও সহজ উপায় (২) দ্রুত টাকা পাঠানো (৩) অতিরিক্ত চার্জ ছাড়া টাকা পাঠানো (৪) বিশ্বস্ততা এবং নিরাপত্তা সাথে অর্থ লেনদেন (৫) 10$+ এবং 2.5% অতিরিক্ত অর্থ পাওয়ার অপারচুনিটি ( a 2 z )

image

কনটেন্ট এর শুরু থেকে শেষ পর্যন্ত জানার পর, খুব সহজেই নিরাপত্তার সাথে টাকা দেন করতে পারবেন। আশা করি আপনারা টাকা লেনদেন এর জন্য সেরা মাধ্যম জানতে চলেছেন...।

সূচিপত্র: বিদেশ থেকে টাকা পাঠানোর দ্রুততম মাধ্যম কোনটি

টাকা পাঠানোর মাধ্যম/উপায় - বিদেশ থেকে টাকা পাঠালে বোনাস

বিদেশ থেকে টাকা পাঠানোর অনেকগুলো মাধ্যমের মধ্যে সেরা, সবচেয়ে দ্রুততম মাধ্যম taptap sent. আপনারা হয়তো জানেন বিভিন্নভাবে টাকা পাঠানো যায় কিন্তু, টাকা পাঠানোর পর এই taptap sent ব্যাংক কয়েক মিনিটের মধ্যে আপনার একাউন্টে টাকা ট্রান্সফার করে দেয়। এর চাইতে দ্রুত বাংলাদেশে আর কোন ব্যাংক আছে বলে আমার জানা নেই। এত দ্রুত টাকা ট্রান্সফার করে দেওয়া taptap sent ব্যাংক এর একটি বিশেষ গুণ। এবং ব্যবহারকারীদের জন্য অনেক ভালো, কেননা তাদেরকে টাকার জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হয় না।

দ্বিতীয় যে বিষয়টি আমাদের জন্য লাভবান, আপনি যখন টাকা পাঠাবেন তখন taptap sent আপনার কাছে কোন অতিরিক্ত চার্জ রাখবে না। টাকা পাঠানোর দ্রুততম মাধ্যম এবং অতিরিক্ত চার্জ না রাখা জনপ্রিয়তার একটি কারণ। এবং আপনি যখন টাকা পাঠাচ্ছেন তখন যে পরিমাণ টাকা পাঠাচ্ছেন তার সাথে 2.5% অতিরিক্ত টাকা পাবেন। ( বিদেশ থেকে টাকা পাঠালে বোনাস )

আরো পড়ুন: ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম

আপনি taptap sent এ প্রথমবার টাকা পাঠানোর সময় প্রোমো কোড ব্যবহার করলে ১০ ডলার বা ১০ ইউরো পাবেন। আপনি যেই দেশ থেকে টাকা পাঠাচ্ছেন সে দেশের ১০ টাকা পাবেন। বাংলাদেশে ১০ ডলার সমান প্রায় ১০০০+ টাকা, সেজন্য আপনারা চাইলে প্রমো কোড ব্যবহার করতে পারেন। আপনারা চাইলে এই  (প্রোমো কোড👉 kks) ব্যবহার করতে পারেন। এছাড়াও অনেকেই অনলাইনে তাদের নিজেদের একাউন্টে প্রমো কোড শেয়ার করে, আপনারা সেগুলো ব্যবহার করতে পারেন।

অ্যাপ ইনস্টল এবং সেটআপ

আপনারা মোবাইল ব্যবহারকারীগণ আপনাদের মোবাইলের প্লে স্টোরে গিয়ে সার্চ করুন taptap sent. এরপর ইন্সটল হয়ে গেলে ওপেন করুন। এরপর এরকম একটি ইন্টারফেস দেখতে পাবে👇

image  

এরপর SIGH UP বাটনে ক্লিক করে পর্যায়ক্রমে ইমেইল, নাম, পাসওয়ার্ড, এবং আপনি যে দেশে আছেন সেই দেশ নির্বাচন করে মোবাইল নাম্বার দিয়ে নাম্বার ভেরিফাই করে খুব সহজেই taptap sent অ্যাকাউন্ট কমপ্লিট করে নিতে পারবেন।

আপনাদের কোন সমস্যা হলে আমাকে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন অথবা ইউটিউব থেকে একটি ভিডিও দেখে নিবেন ইনশাআল্লাহ খুব সহজে আপনার taptap sent একাউন্ট কমপ্লিট করতে পারবেন।

আরো পড়ুন: cpa marketing ki - অ্যাফিলিয়েট মার্কেটিং কি?

এছাড়াও মোবাইল সহ ল্যাপটপ বা কম্পিউটারে taptap sent এই ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করে নিতে পারবে👇

taptap sent এখানে ক্লিক করুন

taptap sent অ্যাকাউন্ট খোলা কমপ্লিট হয়ে গেলে আপনি যে কোন সময় খুব সহজে আপনার মোবাইল থেকে আপনার প্রিয়জনদেরকে টাকা পাঠাতে পারবেন। এছাড়াও taptap sent বিভিন্ন দেশের মানুষ তাদের প্রয়োজনে ব্যবহার করছে। এবং বাংলাদেশী ফ্রিল্যান্সারগণ খুব সহজেই বিদেশ থেকে টাকা আনার অপার্চুয়ালিটি রয়েছে। আপনি নিশ্চিন্তে এই অ্যাপটি ব্যবহার করতে পারেন। প্রয়োজনে taptap sent ওয়েবসাইটে গিয়ে অন্যদের রিভিউ দেখতে পারেন।

কোন একাউন্টে টাকা পাঠানো যাবে - বিদেশ থেকে টাকা পাঠানোর নিয়ম

taptap sent অ্যাকাউন্ট এর মাধ্যমে বিকাশ, নগদ, ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার পাঠাতে পারবেন এবং খুব দ্রুত সময়ে মাত্র কয়েক মিনিটে বিদেশ থেকে টাকা আনা সম্ভব।

image

আপনাদের টাকা পাঠাতে কোনরকম সমস্যার সম্মুখীন হলে টাকা পাঠানোর আগে ইউটিউব থেকে একটি ভিডিও দেখে নিন। এতে বিষয়টি আপনার বুঝতে সহজ হবে। প্রবাসী ভাইদের জন্য আরো একটি বড় সুযোগ রয়েছে।

প্রবাসী ভাইদের প্রতি একাউন্টে 10$+ আয়ের সুযোগ

বাংলাদেশের মানুষ, বিশ্বের বিভিন্ন দেশে বসবাস করছে। কেউ কাজের জন্য বিদেশ গিয়েছে, আবার কেউ কোম্পানি পক্ষ থেকে বিদেশে চাকরি করছে, এবং অনেকেই ব্যবসা বাণিজ্যিক সহ বিভিন্ন কাজে দেশের বাইরে আছেন। আপনাদের জন্য সুবর্ণ সুযোগ, একাউন্ট খুলে প্রথম টাকা পাঠালেই 10$ বোনাস।

আরো পড়ুন: জিমেইল পাসওয়ার্ড কিভাবে দেখবো

এবং দেশের বাইরে থেকে দেশে টাকা পাঠালে টাকার উপর হিসাব করে 2.5% অতিরিক্ত টাকা পেয়ে যাচ্ছেন। মানে ১০০০ টাকা পাঠালে ২৫ টাকা অতিরিক্ত এবং ২০০০ টাকা পাঠালে ৫০ টাকা অতিরিক্ত এছাড়াও আরো একটি পয়েন্ট আপনি taptap sent অ্যাকাউন্ট খুলে আপনার রেফার কোড অন্যদেরকে ব্যবহার করিয়ে অতিরিক্ত অর্থ আয়ের সুযোগ।

উপসংহার

আমি আপনাকে সর্বশেষ যে কথাটি বলতে চাই, প্রবাসী ভাইরা অনেক কষ্ট করে টাকা উপার্জন করে। দেশে টাকা পাঠানোর জন্য বেশ কিছু মাধ্যম রয়েছে। আপনি যেটাতে লাভবান হবেন অবশ্যই সেটা ব্যবহার করবেন। taptap sent অ্যাপটি ব্যবহার করে দেখুন ভালো লাগলে করবেন না হলে করবেন না। আপনি উপকৃত হলে অবশ্যই আপনার সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে কনটেন্টটি শেয়ার করে দিবেন এতে অন্যরা উপকৃত হবে।

ধন্যবাদ-Thanks

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আর আইটি ফার্মের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url