ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম

ফেসবুক - facebook

facebook একটি জনপ্রিয় social ওয়েবসাইট আমরা প্রায় ১ থেকে ২ ঘন্টা লাইক কমেন্ট শেয়ার এর মাধ্যমে ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম করা সম্ভব। সেজন্য ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম করার জন্য অবশ্যই আপনাদেরকে একটি ওয়েবসাইটে অ্যাকাউন্ট ক্রিয়েট করতে হবে 👇।

image

ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম করার জন্য যেই তথ্যগুলোর প্রয়োজন যেমনঃ ওয়েবসাইট, অ্যাকাউন্ট ক্রিয়েট, লাইক, কমেন্ট, শেয়ার, টাকা উইথড্র, সমস্ত কিছু থাকছে এ পোস্টটিতে।

সূচিপত্র: ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম

ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম করে কত টাকা উপার্জন করা যায়

প্রথমেই আমরা জানবো ফেসবুকে শেয়ার, কমেন্ট, লাইক দিয়ে কত টাকা ইনকাম করা সম্ভব। পর্যায়ক্রমে ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম সমস্ত কিছু আলোচনা করা হবে সেজন্য পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন।

আরো পড়ুন: ফেসবুক থেকে টাকা আয় করার উপায়

১ থেকে ২ ডলার এর বেশি আপনার নিজের একাউন্টে ইনকাম করতে পারবেন না, কেননা তাদের একাউন্টে ট্র্যান্স এন্ড কন্ডিশন রয়েছেন এরকমটাই। এছাড়াও বেশি টাকা আয় করার জন্য আরও একটি উপায় রয়েছে রেফার কোড। আপনার একাউন্টের রেফার অন্যের সাথে শেয়ার করে তাদের একাউন্টে কোড ব্যবহার করে আরো বেশি ইনকাম করা সম্ভব।

ধরুন আপনি ১০০ জনকে আপনার রেফার কোড সেন্ড করেছেন তারা তারা আপনার রেফার কোড ব্যবহার করে তাদের নামে একটা অ্যাকাউন্ট তৈরি করেছে। প্রত্যেকে ১০ সেন্ট করে ইনকাম করে তাহলে আপনার মাসিক ইনকাম দাঁড়ায় ১০০ × ৫ সেন্ট = ৫০০, ৫০০ সেন্ট এ হয় ৫ ডলার প্রতিদিন ৫ ডলার হলে ৫ × ৩০ = ১৫০ প্রতিমাসে দাড়াই ১৫০ ডলার বাংলাদেশি টাকায় প্রায় ১৫,০০০+ টাকা ফেসবুক থেকে মাসিক ইনকাম।

এক নজরে অনেক কিছু 👉 এখানে ক্লিক করুন

ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম লাইক, কমেন্ট, শেয়ার

অন্যান্য অনলাইন ইনকাম গুলোতে অনেক পরিশ্রম করতে হয়। যেমন একজন ইউটিউবার, একজন আর্টিকেল রাইটার, তাকে ভিডিও এডিটিং ওয়েবসাইট রাঙ্কিং SEO ব্যাক লিংক তৈরি ইত্যাদি। অনেক কাজ করতে হয় সেই প্রেক্ষিতে ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম করাটা অনেক সহজ।

আপনাকে জাস্ট লাইক কমেন্ট এবং শেয়ার করে যে পয়েন্ট পাবেন সেগুলো ডলার কনভার্ট হয়ে যাবে সেখান থেকে আপনি বিকাশে পেমেন্ট নিতে পারবেন খুবই সহজ তাই না? অবশ্যই হ্যাঁ।

আরো পড়ুন: সিপিএ ডিজিটাল মার্কেটিং কি?

কোন কাজে বেশি পয়েন্ট পাওয়া যায়? কমেন্টের মাধ্যমে সবচাইতে বেশি সেন্ট পাওয়া যায় এবং শেয়ার করে একটু কম তারপর লাইক করে সবচাইতে কম সেন্ড পাওয়া যায়। তবে আপনাকে ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম করার জন্য লাইক, কমেন্ট, শেয়ার, সবগুলোই করতে হবে।

ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম করার ওয়েবসাইটের তালিকা

ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম করার জন্য বেশ কিছু ওয়েবসাইট রয়েছে যে ওয়েবসাইট গুলোতে অ্যাকাউন্ট ক্রিয়েট করে আপনার ফেসবুক আইডিতে অ্যাড করার মাধ্যমে লাইক কমেন্ট শেয়ার করে ফেসবুকে থেকে টাকা ইনকাম করতে পারবেন।

  • earnadora
  • payrchat
  • shareyt
  • anylancer

এই ওয়েবসাইট গুলোর মধ্যে যেকোনো একটিতে অ্যাকাউন্ট ক্রিয়েট করে ফেসবুক থেকে টাকা ইনকাম করতে পারবে। তবে আপনি যদি একাধিক অ্যাকাউন্ট তৈরি করেন তাহলে স্প্যামিং ধরে আপনার সকল অ্যাকাউন্ট নষ্ট হয়ে যেতে পারে।

ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম করার জন্য ওয়েবসাইট তৈরি

ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম করার জন্য অবশ্যই আপনাকে একটি ওয়েবসাইট তৈরি করতে হবে এবং সঠিক তথ্যগুলো প্রদান করতে হবে ওয়েবসাইট তৈরি করার সময় ভুলভাল ইনফরমেশন দিলে আপনার ওয়েবসাইট কাজ নাও করতে পারেন সেদিকে লক্ষ্য রাখবেন।

আপনার পছন্দের যেকোনো একটি ওয়েবসাইটে প্রবেশ করুন এরপর আপনাদের সামনে

image
অ্যাকাউন্ট তৈরি
এরকম একটি ইন্টারফেস আসবে এখানে লেখা আছে create an account এখানে ক্লিক করুন এরপর আপনাদের সামনে আরো একটি ফর্ম আসবে।

আরো পড়ুন: সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন কি?

image
সঠিক তথ্য দিয়ে স্টেপ বাই স্টেপ ফর্ম ফিলাপ করুন

এরকম একটি ফর্ম আসার পর সমস্ত তথ্য ফিলাপ করে সাইন আপ করুন এভাবে পর্যায়ক্রমে তথ্যগুলো দিয়ে সমস্ত স্টেপগুলো পূরণ করুন। আপনারা হয়তো ভাবছেন কিভাবে করব? কিন্তু খুবই সহজ আপনাকে কোথায় কি লিখতে হবে সমস্ত কিছু সেখানেই লিখে দেওয়া আছে আপনাকে জাস্ট পড়ে পড়ে স্টেট গুলো কমপ্লিট করতে হবে।

ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন ও অন্যান্য বিষয়

আপনি যেই ওয়েবসাইটে অ্যাকাউন্ট ক্রিয়েট করেছেন সেখানে প্রবেশ করার পর উপরের দিকে দেখবেন একটি মেনু বার রয়েছে। মেনু বারে ক্লিক করার পর অনেকগুলো অপশন দেখতে পাবেন।

image
মেনু-বার
এখান থেকে আপনাদের একাউন্টের সমস্ত ইনফরমেশন চেক করতে পারবেন এবং টাকা উইথড্র করতে পারবেন টাকা উত্তোলন করার বেশ কিছু অপশন আপনারা দেখতে পাচ্ছেন বিকাশ সহ আরো অন্যান্য মাধ্যম। মজার ব্যাপার হলো আপনাকে কোন পরিশ্রম ছাড়াই জাস্ট ফেসবুকে প্রবেশ করে আপনার পছন্দের ভিডিও ছবি ইত্যাদি। লাইক কমেন্ট শেয়ার করার মাধ্যমে পয়েন্ট গুলো আপনি আপনার একাউন্টে পেয়ে যাচ্ছেন।

শেষ কথা

আপনি যদি অনলাইন থেকে আয় করবো ভেবে থাকেন তাহলে নিজেকে দক্ষ হিসেবে গড়ে তোলেন কেননা এই কাজ-গুলো অস্থায়ী। অনেকে অনেক রকমের অ্যাপ ব্যবহার করে টাকা উপার্জনের রাস্তা খুঁজছে কিন্তু কি হচ্ছে কিছুদিন পর সেটা বন্ধ হয়ে যাচ্ছে নানান সমস্যা দেখা দিচ্ছে।

আরো পড়ুন: ব্যাক লিংক কি - লিংক বিল্ডিং কি?

অনলাইন থেকে বা ফেসবুক থেকে টাকা আয়ের অনেকগুলো রাস্তা রয়েছে সেই সব কাজে নিজেকে দক্ষ হিসেবে গড়ে তুলুন (যেমন লিংক বিল্ডিং, লিড-জেনারেশন, ইত্যাদি) ধৈর্য ধরুন অবশ্যই কাজগুলো শিখিয়ে নিজেকে তৈরি করুন সফলতা অবশ্যই আসবে ইনশাল্লাহ।

ধন্যবাদ-Thanks

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আর আইটি ফার্মের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url