আর্টিকেল রাইটিং চাকরি

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আবেদন করতে এখানে ক্লিক করুন/চাপ দিন

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ, আর আইটি ফার্মে বাংলা এবং ইংরেজি আর্টিকেল  লিখে আই করা হয়। বাংলা আর্টিকেল রাইটার ২৫০০ থেকে ১৫০০০ টাকা এবং ইংরেজি আর্টিকেল রাইটার ২০%  টাকা বেশি পাই একই নিয়মে আর্টিকেল লিখে বিস্তারিত নিয়ম কারণগুলো জেনে নিন।

image

সূচিপত্র: R it firm এর আর্টিকেল রাইটিং চাকরি করে (২৫০০ থেকে ১৫০০০ টাকা) আই

আর্টিকেল রাইটারদের ক্যাটাগরি

আর আইটি ফার্মের আর্টিকেল রাইটারদের বেশ কয়েকটি ভাগে বিভক্ত করা হয়েছে। ডিপার্টমেন্ট অনুযায়ী এবং কাজের কোয়ালিটি অনুযায়ী বেতন কমবেশি হয়ে থাকে। আর আইটি ফার্মে আর্টিকেল রাইটার হিসেবে যোগ দেওয়ার পূর্বেই অবশ্যই বেতন এবং কাজ সম্পর্কে জেনে নিন।

আর্টিকেল রাইটার টিমকে তিনটি ভাগে ভাগ করা হয়েছে এবং এই ক্যাটাগরি গুলো সাব ক্যাটাগরি রয়েছে। {বাংলা আর্টিকেল রাইটার এবং ইংরেজি আর্টিকেল রাইটার একই নিয়ম}

  • জেনারেল রাইটার টিম
  • এলিট রাইটার টিম
  • স্টুডেন্ট এর জন্য আর্টিকেল রাইটিং

১. জেনারেল রাইটার টিম

আর্টিকেল রাইটার

  1. ২৫০০ টাকা থেকে ৬০০০ টাকা মাসিক বেতন প্রদান করা হবে।
  2. প্রতিটা আর্টিকেল ১০০০ - ১৫০০ শব্দের মধ্যে হতে হবে।
  3. প্রতিদিন ২ টা করে বাধ্যতামূলক সপ্তাহে ১৪ টা আর্টিকেল জমা দিতে হবে।
  4. আর্টিকেল রাইটার টিমেকে শুধু লিখার নিয়ম অনুযায়ী লিখতে হবে।
  5. ৬০ টি আর্টিকেল লেখা কমপ্লিট হলে বেতন প্রদান করা হবে।
  6. ৩০ দিনের আগেই ৬০ টি আর্টিকেল লিখে জমা দিলে ২৪ ঘন্টার মধ্যে বেতন প্রদান করা হবে।

কমপ্লিট আর্টিকেল রাইটার

  1. ৩০০০ টাকা থেকে ৮০০০ টাকা পর্যন্ত মাসিক বেতন প্রদান করা হবে।
  2. প্রতিটা আর্টিকেল ১১০০ - ১৫০০ শব্দের মধ্যে হতে হবে।
  3. প্রতিদিন দুইটা করে বাধ্যতামূলক সপ্তাহের ১৪ টা আর্টিকেল জমা দিতে হবে।
  4. কমপ্লিট আর্টিকেল রাইটার টিমে html & css এর মাধ্যমে h2 ট্যাগ, table, <a> seo ফ্রেন্ডলি ইমেজ তৈরি ইত্যাদি কাজ করা লাগবে।
  5. ৬০ টি আর্টিকেল লেখা কমপ্লিট হলে বেতন প্রদান করা হবে।
  6. প্রয়োজনে কিওয়ার্ড রিসার্চ করা লাগতে পারে (বাধ্যতামূলক না)
  7. ৩০ দিনের আগেই ৬০ টি আর্টিকেল লেখা জমা দিলে ২৪ ঘণ্টার মধ্যে বেতন প্রদান করা হবে।

২. এলিট রাইটার টিম

  1.  ৯০০০ টাকা থেকে ১৫০০০ মাসিক বেতন প্রদান করা হবে।
  2. প্রতিটা আর্টিকেল ৩০০০+ শব্দ হতে হবে।
  3. ৩০ দিনে ৩০ টি কমপ্লিট আর্টিকেল লিখতে হবে।
  4. প্রয়োজনে কিওয়ার্ড রিসার্চ করা লাগতে পারে (বাধ্যতামূলক)
  5. ৩০ টি আর্টিকেল লেখা কমপ্লিট হলে বেতন প্রদান করা হবে।

৩. স্টুডেন্ট এর জন্য আর্টিকেল রাইটিং

ছাত্র ছাত্রীদের আর্টিকেল রাইটার হিসেবে যোগ দেওয়ার সুযোগ রয়েছে। লেখাপড়ার পাশাপাশি আর্টিকেল লিখলে অনেক অজানা তথ্য জানা যায় এবং সাধারণ জ্ঞান অর্জন করা যায়।

  1. ৩০ দিনের ৩০+ কতগুলো কনটেন্ট লিখেছে তা হিসাব করে টাকা প্রদান করা হবে।
  2. প্রতিদিন একটা করে বাধ্যতামূলক সপ্তাহে সাতটা আর্টিকেল জমা দিতে হবে।
  3. প্রতিটা আর্টিকেল ১০০০-১৫০০ শব্দের মধ্যে হতে হবে।

আশা করি আপনারা কাজ এবং বেতন সম্পর্কে স্পষ্ট ধারণা পেয়েছেন এছাড়াও আপনাদের কোন প্রশ্ন থাকলে আমাদের সাথে যোগাযোগ করুন।

যোগাযোগ এর জন্য এখানে ক্লিক করুন

এত লেখালেখির কাজ কি আমরা করতে পারবো?

আপনারা হয়তো ১০০০+ শব্দ লিখতে হবে শুনে অবাক হয়েছেন ভাবছেন পারবেন কি পারবেন না? আচ্ছা আপনারা তো নিশ্চয়ই বাংলা পরীক্ষা দিয়েছেন। রচনা লেখার সময় কতগুলো শব্দ লিখতে হয় প্রায় ( ১০০০ + অথবা - )

আপনাদের একটি আর্টিকেল লিখতে সর্বোচ্চ দুই থেকে তিন ঘন্টা সময় লাগবে প্রথমের দিকে। অনেকেই এক থেকে দেড় ঘন্টায় একটা আর্টিকেল লিখে কমপ্লিট করেন। মানে  এক থেকে দেড় ঘণ্টা কাজ করে সর্বনিম্ন  প্রায় ১০০ টাকার কাজ করা সম্ভব।

আপনি যদি নিয়মিত ফুল টাইম আর্টিকেল লেখা শুরু করেন প্রথম সপ্তাহে প্রতিদিন ১-২ টি করে আর্টিকেল লিখতে পারবেন এবং পরবর্তীতে প্রতিদিন ৩ টির বেশি আর্টিকেলের লিখতে পারবেন। (ফুল-টাইম কাজ করলে)

আরো পড়ুন: ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

এভাবে ধারাবাহিক কাজ করলে প্রতি মাসে ১৫০০০ টাকা আয় করতে খুব বেশি সময় লাগবে না। নিশ্চয় আপনারা বুঝতে পারছেন। (যত মুশকিল তত আসান) প্রথমে কাজ করতে হয়তো বিরক্ত লাগবে পরবর্তীতে ইনশাল্লাহ ঠিক হয়ে যাবে।

প্রথমে হয়তো আপনাদের সময় একটু বেশি লাগবে কেননা আপনাদের আর্টিকেল লেখার অভ্যাস নেই এবং অজানা কিছু বিষয় সামনে দাঁড়াবে নিয়মিত আর্টিকেল লিখলে এর সমস্যা গুলো আর থাকবে না। তখন খুব অল্প সময় একটি আর্টিকেল লিখে কমপ্লিট করতে পারবেন ইনশাআল্লাহ।

মজার ব্যাপার একটা একটা করে শব্দ আপনাকে লিখতে হবে না, ভয়েসের মাধ্যমে একটি  আর্টিকালের সমস্ত লেখা কমপ্লিট করতে পারবেন। খুব সহজে এবং অল্প সময়ে অনেক শব্দ লিখতে পারবেন।

নির্বাচিত আর্টিকেল রাইটারদের টাকা প্রদান

আর্টিকেল লেখার চাকরির জন্য আবেদন করার পর, R IT FIRM আপনাকে নির্বাচিত করলে নির্দিষ্ট পরিমাণ টাকা দিয়ে চাকরি নিশ্চিত করতে হবে। বিভিন্ন সময় ডিসকাউন্ট কম বেশি হয়ে থাকে।

১. জেনারেল রাইটার টিম ১৫০০৳ ৩০% ডিসকাউন্ট ১০৫০৳

২. এলিট রাইটার টিম ২০০০৳ ২৫% ডিসকাউন্ট ১৫০০৳

৩. স্টুডেন্ট এর জন্য আর্টিকেল রাইটিং ১৫০০৳ ৫০% ডিসকাউন্ট ৭৫০৳

  • টাকা দিয়ে চাকরি নিশ্চিত করার পর কাজ না করলে সম্পূর্ণ টাকা বাতিল।

এই টাকা সম্পূর্ণ ফেরত যোগ্য, আপনার প্রথম মাসের বেতনের সাথে এই টাকা পেয়ে যাবেন। আপনি যত টাকা দিয়ে আর্টিকেল রাইটিং চাকরি নিশ্চিত করেছেন ঠিক সে পরিমাণ টাকা + আপনার প্রথম মাসের বেতন এক সাথে প্রদান করা হবে।

কেন টাকা দিয়ে চাকরি নিশ্চিত করতে হবে? এটা অনেকের প্রশ্ন (সম্পূর্ণ পড়ুন আশা করি আপনার প্রশ্নের উত্তর পেয়ে যাবেন) যে কাজে নিয়ম-নীতি বাধা বাধ্যতা থাকে না, সেই কাজ সুষ্ঠু সুন্দরভাবে সম্পন্ন করা অসম্ভব হয়ে যায়। নিশ্চয়ই আপনারা আমার কথার সাথে একমত হবেন।

আমাদের আর আইটি ফার্মে একাধিক আর্টিকেল রাইটার রয়েছে অনেকেই কাজ করছে আলহামদুলিল্লাহ, আবার অনেকেই কাজ শিখে দুই একদিন কাজ করে ভালো না লাগলে আর কাজ করতে চাই না।

আমাদের নির্বাচিত একজন কর্মী হঠাৎ কাজ বাদ দেওয়ার জন্য কোম্পানিকে কিছুটা সমস্যার সম্মুখীন হতে হয়। সেজন্য টাকা দিয়ে আমাদের আইটিতে আর্টিকেল রাইটিং চাকরির নিশ্চিত করতে হয়। এক মাস কাজ করলে প্রথম মাসের বেতনের সাথে আপনাদের দেওয়া টাকা দিয়ে দেওয়া হয়। এবং নিয়মিত কাজ করলে সবকিছু মিলিয়ে আলহামদুলিল্লাহ, আশা করি আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন।

প্রশিক্ষণ - কিভাবে আর্টিকেল রাইটিং কাজ করব বিস্তারিত

টাকা দিয়ে আর্টিকেল রাইটিং চাকরি নিশ্চিত করার পর আমাদের দায়িত্ব আপনাকে কাজ শেখানো এবং আপনার দায়িত্ব আমাদের কাছ থেকে কাজ শিখে নেওয়া। আমাদের টিম মেম্বার আপনার সাথে যোগাযোগ করবে এবং কাজ করার জন্য প্রয়োজনীয় ফাইল ডকুমেন্ট ইত্যাদি সরবরাহ করবে। সেজন্য ফরম ফিলাপের সময় সমস্ত তথ্য দিয়ে ফর্ম ফিলাপ করবেন বিশেষ করে ফোন নাম্বার এবং ইমেইল এড্রেস যেন ভুল না হয়।

প্রশিক্ষণের শুরুতে আমাদের admin মোঃ রাজিউল ইসলাম আপনাদের সাথে সাক্ষাতে করবে এবং সমস্ত কাজ বুঝিয়ে দিবে। আমাদের admin কোনো কারণে ব্যস্ত থাকলে আমাদের টিম মেম্বার আপনার সাথে যোগাযোগ করবে।

আপনি যখন কাজ শিখতেছেন তখন আপনি আমাদের একজন কর্মী এবং এই R it firm আপনার প্রতিষ্ঠান আমাদের প্রতিষ্ঠান। কতটুকু কাজ সঠিক করেছেন, কি ভুল হয়েছে ইত্যাদি বিষয় আপনাকে জানানো হবে এবং সেগুলো আপনাকে ঠিক করতে হবে।

কাজ শিখতে কতদিন সময় লাগবে? শুধু আর্টিকেল রাইটিং ২ থেকে ৩ দিনে কাজ শিখে নিতে পারবেন ইনশাআল্লাহ। এবং কমপ্লিট আর্টিকেল রাইটিং শিখতে ১০-১৫ দিন সময় লাগবে। এবং ইংরেজি আর্টিকেল লেখার একই নিয়ম শুধু   ভাষা আলাদা।

R it firm কতটুকু বিশ্বস্ত - টাকা কি পাওয়া যাবে?

আপনারা কাজ করার পর অবশ্যই অবশ্যই টাকা পাবেন, কেউ যদি উপযুক্ত তথ্য দিয়ে প্রমাণ করতে পারে যে R it firm এ কাজ করে টাকা দেয় না। তাহলে সেই ব্যক্তিকে তিন গুণ টাকা দেওয়া হবে।

এছাড়াও কাজ করিয়ে টাকা না দেওয়ার কারণে আর আই টি ফার্মের বিরুদ্ধে আপনারা আইনি যেকোনো পদক্ষেপ নিতে পারবেন। আমাদের প্রয়োজনীয় তথ্য ওয়েব সাইটের ফুটার এরিয়াতে পেয়ে যাবেন।

অন্তত একমাস কাজ করে দেখুন ইনশাআল্লাহ আপনারা প্রতারিত হবেন না। এবং আমি আর আইটি ফার্মের অ্যাডমিন মোঃ রাজিউন ইসলাম আমি যদি মারা যাই এরপরেও আপনাদের টাকা আমাদের টিম মেম্বার আপনার নিকট টাকা পৌঁছে দেবে ইনশাআল্লাহ।

এছাড়াও আপনাদের সাথে আমাদের  ওয়েবসাইটের মালিকের  সরাসরি দেখা হবে। তখন কাজের সাথে রিলেটেড  যে কোন প্রশ্ন  করতে পারবেন।

শেষ কথা

আপনি যদি আর্টিকেল রাইটিং এর মধ্য দিয়ে আপনার কর্মজীবন শুরু করেন এবং কাজটি কন্টিনিউ করতে থাকেন। আমি রাজিউন বলছি আপনি এক বছর পর ৩০.০০০+ টাকা আই করতে সক্ষম হবেন ইনশাআল্লাহ,  আমরা আপনাকে কাজ শিখিয়ে প্রমোশন দিব।

SEO, HTML & CSS, গ্রাফিক্স ডিজাইন, ডিজিটাল মার্কেটিং এর বিভিন্ন  বিষয়ে কাজগুলো আপনারা ফ্রিতেই শিখতে পারবেন শুধুমাত্র R IT FIRM এর কর্মী হিসেবে। আর্টিকেল রাইটিং চাকরি করার জন্য শুভকামনা রইল।

আবেদন করতে এখানে ক্লিক করুন/চাপ দিন

ধন্যবাদ-Thanks

এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আর আইটি ফার্মের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url