ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

আবেদন করতে এখানে ক্লিক করুন/চাপ দিন

আর আই টি ফার্মে ১০০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন মাত্র এক মিনিট কাজ করে ফেসবুকে লিংক শেয়ার এর মাধ্যমে। আপনি যদি আমাদের এই কাজটি করতে চান তাহলে প্রয়োজনীয় বিষয়গুলো জেনে নিন।

image

অবসর সময় অতিক্রম না করে অন্তত কিছু কাজ করুন এবং আপনি যদি এই কাজটি করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে সম্পন্ন কনটেন্টটি পড়ুন। নিঃসন্দেহে আপনি একটি ভাল কাজ করতে চলেছেন।

সূচিপত্র: R IT FIRM এ ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

কাজ করার জন্য কি কি প্রয়োজ

আর আই টি ফার্মে ফেসবুকের লিংক শেয়ার কাজটি করার জন্য আপনার যে সকল জিনিস থাকা প্রয়োজন।

  1. আপনার একটি ভেরিফাই ফেসবুক অ্যাকাউন্ট থাকতে হবে। (ফেক অ্যাকাউন্ট গ্রহণযোগ্য না)
  2. ফেসবুক পেজ অথবা ফেসবুক একাউন্টে ১০০০+ ফলোয়ার্স অথবা ফ্রেন্ড থাকতে হবে।
  3. প্রতিদিন নিয়মিত ফেসবুক ব্যবহারকারী হতে হবে।
  4. আপনার ফেসবুক পোস্টে গুলোতে ভালো রিঅ্যাকশন থাকা লাগবে।

আর আই টি ফার্মের টিম মেম্বার আপনার অ্যাকাউন্ট পর্যবেক্ষণ করে দেখার পর সবকিছু ঠিক থাকলে আপনাকে জানিয়ে দেওয়া হবে। এবং ফেসবুকে লিংক শেয়ার করার কাজের জন্য আপনাকে নির্বাচিত করা হবে।

লিংক শেয়ার করে ১০০০ টাকা আয়

আর আইটি ফার্মের লিংক শেয়ার করার নির্বাচিত ব্যক্তি গণকে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত পারিশ্রমিক দেওয়া হয়।

আরো পড়ুন: আর্টিকেল রাইটিং চাকরি করে ১৫০০০ টাকা আই

কেন সকলকেই ১০০০ টাকা পরিশোধ করা হয় না?

উত্তর: আপনি যেই লিংকটি আপনার একাউন্টে শেয়ার করেছেন সেই তথ্যগুলো কতজন মানুষের কাছে পৌঁছানো সম্ভব হয়েছে এবং আপনার facebook অ্যাকাউন্ট অথবা facebook পেজ থেকে লিংক গুলো কি রকম রেজাল্ট পেয়েছে তা R it firm পর্যবেক্ষণ করে আপনার পারিশ্রমিক প্রদান করা হবে।

R it frm এর লিংক শেয়ার করার নিয়ম

আর আইটি ফার্মের ফেসবুকে লিংক শেয়ার করা নিয়ম গুলো নিচে দেওয়া হয়েছে। কাজটি করতে মাত্র ১ মিনিট সময় লাগবে। কাজ করার জন্য অবশ্যই নিয়মগুলো জানা দরকার। সেজন্য মনোযোগ দিয়ে ফেসবুকে লিংক শেয়ার করা নিয়ম গুলো জেনে নিন।

  • প্রথমে আর আইটি ফার্মের ওয়েবসাইটে প্রবেশ করুন
  • আপনি যেই কনটেন্টটি শেয়ার করবেন সেই কনটেন্টে প্রবেশ করুন
  • কনটেন্টের নিচের শেয়ার বাটন থেকে আপনার facebook পেজ অথবা অ্যাকাউন্ট শেয়ার করুন।
  • অবশ্যই অবশ্যই 4PM থেকে 5MP অথবা 8PM থেকে 9PM নির্দিষ্ট সময়ের মধ্যে লিংক শেয়ার করতে হবে। তবে চেষ্টা করবেন 4PM থেকে 5MP এই সময়ের মধ্যে পোস্ট শেয়ার করার যদি এ সময়ের মধ্যে সম্ভব না হয় তাহলে শুধু 9pm এ সময়ের আগে আপনাকে ফেসবুকে লিংক শেয়ার করতে হবে।
  • একটি কনটেন্ট একই একাউন্টে একাধিকবার শেয়ার করা যাবে না। এটি অবশ্যই অবশ্যই মনে রাখতে হবে।
  • আপনার একাউন্টে যে কনটেন্টটি শেয়ার করছেন তা অবশ্যই পাবলিক হতে হবে। এছাড়াও বিভিন্ন অপশন রয়েছে সেগুলো গ্রহণযোগ্য না। উদাহরণের জন্য নিজে একটি পিকচার দেওয়া হল।
  • ৩০ দিনে ৩০ টি কনটেন্ট শেয়ার করতে হবে প্রতিদিন একটা করে নির্দিষ্ট সময় এর মধ্যে।

image

মাত্র এই কয়েকটি পয়েন্ট মনে রেখে R it frm এর লিংক শেয়ারে কাজ করতে পারবেন। এবং 4PM থেকে 5MP অথবা 8PM থেকে 9PM এই সময়টি নির্ধারণ করার কারণ? এ সময় ফেসবুক ব্যবহারকারীর সংখ্যা বেশি সে জন্য আপনি 4PM থেকে 5MP এই সময়ের মধ্যে পোস্ট শেয়ার করলে ক্লিক এবং রিচ পাওয়ার সম্ভাবনা বেশি। আশা করি বিষয়গুলো বুঝতে পেরেছেন।

আবেদন করতে এখানে ক্লিক করুন/চাপ দিন

R it firm কতটুকু বিশ্বস্ত - টাকা কি পাওয়া যাবে?

আপনারা কাজ করার পর অবশ্যই অবশ্যই টাকা পাবেন কেউ যদি প্রমাণ করতে পারে যে R it firm এ কাজ করে টাকা দেয় না। তাহলে তিন গুণ টাকা দেওয়া হবে।

এছাড়াও কাজ করিয়ে টাকা না দেওয়ার কারণে আর আই টি ফার্মের বিরুদ্ধে আপনারা আইনি যেকোনো পদক্ষেপ নিতে পারবেন। আমাদের প্রয়োজনীয় তথ্য ওয়েব সাইটের ফুটার এরিয়াতে পেয়ে যাবেন।

অন্তত একমাস কাজ করে দেখুন ইনশাআল্লাহ আপনারা প্রতারিত হবেন না। এবং আমি আর আইটি ফার্মের অ্যাডমিন মোঃ রাজিউন ইসলাম আমি যদি মারা যাই এরপরেও আপনাদের টাকা আমাদের টিম মেম্বার আপনার নিকট টাকা পৌঁছে দেবে ইনশাআল্লাহ।

টাকা পরিশোধের মাধ্যমে

আপনারা আর আইটি ফার্মের কনটেন্ট ফেসবুকে শেয়ার করার পারিশ্রমিক বিকাশ, নগদ, ডাচ বাংলা বা রকেট যে কোন মাধ্যমে পরিশোধ করা হয়।

৩০ দিনে ৩০ টি কনটেন্ট শেয়ার করা কমপ্লিট হলে আমাদের ফেসবুক পেজে মেসেজ দিন অথবা কল করে R it firm এর টিমকে জানিয়ে দিন ২৪ ঘণ্টার মধ্যে আপনার টাকা পরিশোধ করা হবে।

আমার ফেসবুক অ্যাকাউন্টের কি সমস্যা হবে?

আমাদের কনটেন্ট আপনাদের ফেসবুক একাউন্টে অথবা পেইজে শেয়ার করার জন্য কোন সমস্যা হবে না। যদি নিয়ম কানুন মেনে কাজ করেন। ফেসবুক একাউন্ট রেস্ট্রিক্টেড কিংবা নষ্ট হওয়ার বেশ কিছু কারণ রয়েছে আপনারা ইউটিউব থেকে জেনে নিবেন। কয়েকটি কারণ নিচে দেওয়া হলো

  • অতিরিক্ত ফ্রেন্ড রিকুয়েস্ট পাঠানো
  • অন্যের একাউন্ট থেকে ছবি ভিডিও ডাউনলোড করে পোস্ট করলে
  •  Facebook এর বাগ জনিত কার ইত্যাদি।

আর আইটি ফার্ম কোন ফেক একাউন্ট কে লিংক শেয়ারের কাজ দেয় না। এবং ১ এর অধিক লিংক শেয়ার করার অনুমতি দেয় না। কারণ ৫ এর অধিক লিংক শেয়ার করলে সমস্যা হতে পারে। আপনার নিশ্চিত থাকতে পারেন। আর আইডি ফার্মের প্রতিদিন ১ টি করে কনটেন্টের লিংক শেয়ার করলে আপনার একাউন্টের কোন সমস্যা হবে না।

আপনি যদি মনে করেন একদিনে তিনটি চারটি করে পোস্ট শেয়ার করে অল্প কয়েক দিনে ৬০ টি কন্টেন্ট এর লিংক শেয়ার করবেন। তাহলে আর আইটি ফার্ম ফেসবুকে লিংক শেয়ার করার কাছ থেকে আপনাকে বাতিল ঘোষণা করবে।

আপনাকে ফেসবুকে লিংক শেয়ার করার কাজ দেওয়ার আগে অবশ্যই আমাদের টিম মেম্বার আপনার সাথে ফেসবুকে হোয়াটসঅ্যাপে অথবা অডিও ভয়েস এর  মাধ্যমে আপনার সাথে যোগাযোগ করবে।

যেই কাজগুলো করলে লিংক শেয়ারের কাজ বাতিল করা হবে

সঠিক এবং ভুল এই দুটি নির্বাচন করার আশা করি আমাদের সকলেরই সমর্থ্য আছে। আমরা জানি এটা ঠিক এবং এটা ভুল, এটা ন্যায় এবং এটা অন্যায় সেজন্য আপনাদের কাছে অনুরোধ আপনারা বেআইনি/অনৈতিক কাজ করবেন না। এবং যেহেতু আপনারা facebook এ কাজ করবেন সে জন্য ফেসবুকের privacy এবং terms  গুলো জেনে নিবেন। এখানে লিংক করে দেওয়া হয়েছে।

  1. একটি কনটেন্ট একই একাউন্টে একাধিকবার শেয়ার করলে
  2. নির্দিষ্ট সময় কনটেন্ট শেয়ার না করলে
  3. কনটেন্ট শেয়ার করার সময় public অপশন সিলেক্ট না করে অন্যান্য অপশন সিলেক্ট করলে
  4. নিয়মিত কনটেন্ট শেয়ার না করলে এবং নিয়মিত ফেসবুক ব্যবহারকারী মিথ্যা প্রমাণিত হলে

এই সকল কারণে আপনার ফেসবুকে লিংক শেয়ার করার কাজটি বাতিল বলে গণ্য হতে পারে।

শেষ কথা

আর আইটি ফার্মে ফেসবুকে লিংক শেয়ার করার কাজটি সম্পর্কে আপনাদের কোন প্রশ্ন থাকলে আমাদের ফেসবুক পেজের মেসেজ দিন এবং এই কাজটি করার পূর্বে সম্পূর্ণ কনটেন্টটি পড়ুন।

R IT FIRM এ ফেসবুকে লিংক শেয়ার করে ১০০০ টাকা আয় জন্য আপনাদের শুভকামনা রইল।

আবেদন করতে এখানে ক্লিক করুন/চাপ দিন

ধন্যবাদ-Thanks

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আর আইটি ফার্মের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url