পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড

ডিজিটাল মার্কেটিং

পিন্টারেস্ট একটি জনপ্রিয় ওয়েবসাইট, পিন্টারেস্টে অনেক প্রয়োজনীয় ছবি, ভিডিও পাওয়া যায় যদিও পিন্টারেস্ট ছবির জন্য জনপ্রিয়। এই কনটেন্টিতে পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড সহ আরো পিন্টারেস্ট সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ পয়েন্ট রয়েছে।

image

পেজ সূচিপত্র: পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড (pinterest download)

পিন্টারেস্ট কি? What is Pinterest?

পিন্টারেস্ট Pinterest ভিডিও ডাউনলোড সম্পর্কে অবশ্যই A to Z আলোচনা থাকবে তার আগে পিন্টারেস্ট সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু কথা। আশা করা যায় বিষয়গুলো জেনে আপনি উপকৃত হবেন।

পিন্টারেস্ট Pinterest কি? এটি একটি পিকচার বা ফটোর জন্য জনপ্রিয় ওয়েবসাইট। এই ওয়েবসাইটে ৪০০ প্লাস ইউজার রয়েছে। আপনি হয়তো জানে না পিন্টারেস্ট থেকে অনেকেই 1000+ ডলার উপার্জন করছে। অবশ্যই মনে প্রশ্ন আসে এতগুলো টাকা উপার্জন তাও আবার পিন্টারেস্ট থেকে😵😵😲

আরো পড়ুন: ব্যাকলিংক কি - লিংক বিল্ডিং কি

আপনার যদি অবিশ্বাস করে থাকেন তাহলে একবার মার্কেট-প্লেসগুলোতে পিন্টারেস্ট মার্কেটিং লিখে সার্চ করুন আপনার সন্দেহ দূর হয়ে যাবে। বিভিন্ন মার্কেট প্লেস রয়েছে যেমনঃ ফাইবার,  আপওয়ার্ক, ফ্রিল্যান্সিং, গুরু, ইত্যাদি। এমনকি ইউটিউব থেকেও জানতে পারবেন।

পিন্টারেস্ট থেকে 1000+ ডলার উপার্জন

পিন্টারেস্ট Pinterest থেকে আপনিও চাইলে অনেক টাকা উপার্জন করতে পারবেন ইনশাআল্লাহ, কয়েকটি পয়েন্ট বলেই পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড বিষয়টি ক্লিয়ার করব ইনশাআল্লাহ।

পিন্টারেস্ট Pinterest একাউন্ট ক্রিয়ে করে নিজ একাউন্টে ছবি আপলোড করে সেই ছবির সাথে লিংক দেওয়া যায়, এটাই টাকা ইনকামের মেইন পয়েন্ট।

আরেকটু ক্লিয়ার করে বলি, হতে পারে আপনার একটি

  • ফেসবুক অ্যাকাউন্ট আছে
  • একটি ওয়েবসাইট আছে যেখানে অনেক ভিজিটর প্রয়োজন
  • cpa marketing বা অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে চাচ্ছেন
  • কিংবা আপনার কোম্পানির প্রোডাক্ট বিক্রি করতে চাচ্ছেন
  • অথবা আপনার ফেসবুক বা ইউটিউব এর ফলোয়ার বৃদ্ধি করতে চাচ্ছেন ইত্যাদি।

আরো পড়ুন: cpa marketing ki বা অ্যাফিলিয়েট মার্কেটিং কি?

এগুলো সম্ভব আপনার নিশ অনুযায়ী পিকচার তৈরি করে পিন্টারেস্ট Pinterest একাউন্টে ছবিটির সাথে আপনার প্রয়োজনীয় লিংক যোগ করে দিলেন পিন্টারেস্ট থেকে আপনার দেওয়া লিংকে মাধ্যমে আপনার ওয়েবসাইট, ফেসবুক, ইউটিউব, অ্যাফিলিয়েট মার্কেটিং, ইত্যাদি। থেকে টাকা ইনকাম করতে পারবেন। আশা করি, আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন।

পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড প্রথম ধাপ

পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড করার জন্য প্রথমে পিন্টারেস্ট প্রবেশ করুন এরপর আপনি যে ভিডিও ডাউনলোড করতে চান সেই ভিডিওটিতে প্রবেশ করুন। এরপর আপনাকে মাত্র দুটি পদ্ধতি অবলম্বন করে একটি কাজ করতে হবে। কাজটি হল ভিডিওর লিংক কপি করা। পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড করার জন্য লিংক কপি করতে দুটি পদ্ধতি নিচে দেওয়া হল।

image
চিত্র চিহ্নিত আইকন দেখা যাচ্ছে সেখানে ক্লিক করুন। এখানে এখানে ক্লিক করার পর দ্বিতীয় পর্যায়ে এইরকম 👇একটি ইন্টারফেসর দেখতে পাবেন।

image

চিহ্নিত অংশে ক্লিক করে আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান সেই ভিডিও লিংক কপি করে নিন। তাহলে আপনার পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড করার জন্য প্রথম ধাপের কাজ শেষ।

পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড দ্বিতীয় ধাপ

পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড করার জন্য দ্বিতীয় ধাপের প্রথম কাজ অবশ্যই নিজের দেওয়া লিংকে প্রবেশ করুন👇 (এই লিংকে প্রবেশের আগেই নিচের নির্দেশনা গুলো দেখে নিন কেননা লিংকে প্রবেশের পর আপনাকে কি কি করতে হবে সেগুলো নিচে দেওয়া আছে)

পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

image

উপরে দেওয়া লিংকে ক্লিক করার পর এরকম একটি ইন্টারফেস দেখতে পাবেন। এখানে খেয়াল করুন চিহ্নিত অংশে লেখা আছে (paste your link here) এখানে আপনার পছন্দের পিন্টারেস্ট ভিডিওর লিংক পেস্ট করুন। এরপর ডাউনলোড বাটনে ক্লিক করুন।

আরো পড়ুন: ফেসবুকে লাইক দিয়ে টাকা ইনকাম

image

এবার আপনি পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড করার জন্য পুরোপুরি তৈরি জাস্ট ডাউনলোড ভিডিওতে (Downlod video) ক্লিক করুন তাহলেই পিন্টারেস্ট থেকে ভিডিও ডাউনলোড হয়ে যাবে ইনশাআল্লাহ।

পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

শেষ কথা

আলহামদুলিল্লাহ, আপনারা এখন থেকে পিন্টারেস্ট ভিডিও ডাউনলোড করতে পারবেন। এবং আপনি যদি অনলাইনে ইনকাম করতে চান তাহলে আপনার জন্য পিন্টারেস্ট একটি বেস্ট ওয়েবসাইট। অনেকেই পিন্টারেস্ট এর মাধ্যমে অ্যাফিলিয়েট মার্কেটিং সহ বিভিন্ন কাজ করে ১০০০+ ডলার উপার্জন করছে।

ধন্যবাদ-Thanks

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

আর আইটি ফার্মের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url